ঢাকা,মঙ্গলবার, ৭ মে ২০২৪

হারবাংয়ের সেই আলোচিত চেয়ারম্যান এবার ৭০ বছর বয়সী বৃদ্ধকে পেঠালেন

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি :: কক্সবাজারের চকরিয়ায় আলোচিত সেই হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিরানুল ইসলাম এবার ৭০ বছর বয়সী তরকারী বিক্রেতা আলী আহমদ নামে এক বৃদ্ধকে পেঠালেন। মঙ্গলবার সন্ধ্যায় এ ঘটনা ঘটলেও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে মারধরের শিকার বৃদ্ধের একটি ভিড়িও ভাইরাল হলে বিষয়টি জানাজানি হয়। আলী আহমদ হারবাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মধ্যম বৃন্দাবনখিল গ্রামের লাল মিয়ার ছেলে।

বৃদ্ধ আলী আহমদ বলেন, সন্ধ্যায় তিতকরলা নিয়ে হারবাং বাস স্টেশনের বাজারে বিক্রয় করতে গেলে চেয়ারম্যান মিরান করলার দাম জিজ্ঞেস করেন। এসময় দাম ৪০ টাকা বলায় ক্ষিপ্ত হয়ে আমাকে গলা ধাক্কা দেয় ও পা দিয়ে করলা পিষে নষ্ট করে দেন। জনসম্মুখে আমাকে অপমান করা হয়েছে। আমি এই ঘটনার বিচার চাই।

এ বিষয়ে জানতে চাইলে চেয়ারম্যান মিরানুল ইসলাম বলেন, সড়কের উপর বসায় ওই বৃদ্ধকে সরিয়ে দেয়া হয়েছে। সেখানে মারধরও তরকারী নষ্ট করার ঘটনা ঘটেনি।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের চকরিয়া নিউজকে বলেন, বিষয়টি আমার জানা নেই। তবে এ ব্যাপারে কেউ লিখিত অভিযোগ দিলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এর আগে গত বছর ২১ আগস্ট গরু চুরির অপবাদ দিয়ে মা-মেয়েসহ তিনজনকে রশি দেয়ে বেঁধে মারধর ও আটকে রাখে হারবাং ইউনিয়নের ওই চেয়ারম্যান মিরান। বিষয়টি নিয়ে পুরো দেশজুড়ে তোলপাড় শুরু হয়। তার বিরুদ্ধে নির্যাতনের মামলা হয়। ওই মামলা এখনো তদন্তাধীন রয়েছে।

 

পাঠকের মতামত: